স্বার্থপর
- কাজী আনিসুল হক - তুমি ২৯-০৪-২০২৪

বন্ধুর হাতে শত্রুতার তীক্ষè ছুড়ি
লালসা চোখ উন্মাদ করেছে মন
লোভ তার দেহ করেছে গ্রাস
কুৎসিত হৃদয় মনুষ্যত্ব দিয়েছে বিসর্জন।

অর্থ তোমাকে করেছে স্বার্থপর
ভেঙ্গে দিয়েছে সকল বিশ্বাস
আপনতা ছিন্ন করে হয়েছ পর
এ আঘাত আমাকে করেছে উদাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।